সকল মেনু

হবিগঞ্জে নৌকা ডুবিতে একই পরিবারের ৪ জনের মৃত্যু

16-12-290x181হটনিউজ২৪বিডি.কম : জেলার লাখাই উপজেলার ধলেশ্বরী নদীতে ইঞ্জিনচালিত নৌকাডুবিতে একই পরিবারের শিশুসহ ৪ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকেল ৩টার দিকে ধলেশ্বরী নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করেন স্থানীয় লোকেরা।
নিহতরা হল- কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার আদমপুর ইউনিয়নের বরাগীরকান্দি গ্রামের মৃত হরমুজ মিয়ার ছেলে আব্দুল হক মিয়া (৪৩), হক মিয়ার ছেলে মুজাহিদ (১০) ও মেয়ে জান্নাত আরা বেগম (৮) এবং হক মিয়ার ভাই লুপ মিয়ার ছেলে সৌরভ (৮)।

আদমপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান মো. ফজলুল করিম বাদল জানান, কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার আদমপুর ইউনিয়নের বরাগীরকান্দি গ্রাম থেকে পরিবারের ৭ জনকে সঙ্গে নিয়ে ইঞ্জিনচালিত নৌকায় করে লাখাই তার শ্বশুরবাড়িতে বেড়াতে যাচ্ছিলেন হক মিয়া। লাখাই এলাকার ধলেশ্বরী নদীর হাওরে পৌঁছার পর নৌকাটি হঠাৎ ডুবে যায়। এ সময় ৩ জনকে জীবিত এবং ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়।

জীবিতদের লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করে জানান, ৪ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top