সকল মেনু

সাংবাদিক শেখ মামুন গুরুতর অসুস্থ

mamun_43083হটনিউজ প্রতিবেদক:  দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিবেদক শেখ মামুনুর রশীদ গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর পান্থপথে হেলথ অ্যান্ড হোপ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ১৬ জুলাই তার দ্বিতীয় দফায় অস্ত্রপচার করা হয়।শেখ মামুন দীর্ঘদিন পোস্টেড জটিলতায় ভুগছেন।

এর আগে উন্নত চিকিৎসার জন্য গত ১৫ মে কলকাতার আমরি হাসপাতালে ভর্তি হন তিনি। ১৬ মে সেখানে তার অস্ত্রপচার করা হলে ২৭ মে তিনি দেশে ফিরেন। চিকিৎসকরা তাকে দুই মাস পূর্ণাঙ্গ বিশ্রামে থাকতে বললেও পেশাগত কারণে তিনি পুরো জুন মাস সংসদ অধিবেশন চলাকালে নিয়মিত সংসদ বিট করেন। অসর্তকতার কারণে তার অস্ত্রপচারের স্থানে পুণরায় পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়ায় ১৪ জুলাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

শেখ মামুনুর রশীদ ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বরিশাল বিভাগ সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। মামুনের আশু রোগ মুক্তির জন্য তার সহধর্মিনী মনজিদা রশিদ সকলের দোয়া কামনা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top