সকল মেনু

গুলশানে জঙ্গি হামলা: সন্দেহভাজন ১ নারী আটক

32_22518হটনিউজ২৪বিডি.কম : গুলশানে আর্টিজেন রেস্টুরেন্টে জঙ্গি হামলায় সন্দেহভাজন রুমা আক্তার (২৫) নামে এক নারীকে নরসিংদী থেকে গোয়েন্দা পুলিশ আটক করেছে। তার বাবার নাম বুদু মিয়া। নরসিংদীর শিবপুর চরকুকরী গ্রামে তাদের বাড়ি বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে চরকুকরী গ্রামে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল চরকুকরী গ্রামের বুদু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে রুমাকে আটকের পর ঢাকার মিন্টু রোডে নিয়ে যায়।

এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পলিশ কমিশনার (জনসংযোগ) ইউসুফ আলী বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে জানাতে হবে।

প্রসঙ্গত, গুলশানে রেস্তোরাঁয় হামলায় জড়িত সন্দেহভাজন ৪ ব্যক্তির ছবি গত ১৯ জুলাই প্রকাশ করেছিল র‍্যাব। গত ১ জুলাই রাতে হলি আর্টিজানের আশপাশের এলাকায় স্থাপিত ক্লোজড সার্কিট (সিসিটিভি) ক্যামেরার ফুটেজ থেকে ৪ জনের ছবি প্রকাশ করা হয়।

র‍্যাব প্রকাশিত ওই ফুটেজে দেখা যায়, গুলশানের ৭৫ ও ৭৯ নম্বর রোডের সংযোগ সড়কের কাছে রাস্তা এবং ফুটপাথ ধরে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছেন কয়েকজন ব্যক্তি। এদের মধ্যে ঘাড়ে ব্যাগ বহনকারী এক নারীও রয়েছেন। তাদের প্রত্যেককেই ফুটপাথের দেয়ালের একেবারে গা ঘেঁষে চলাচল করতে দেখা গেছে। ভিডিও ক্যামেরায় ধারণ হওয়া স্থানটি হলি আর্টিজান বেকারি থেকে মাত্র ১০০ মিটার দূরে। সন্দেহজনকভাবে একটি প্রাইভেট কারকেও ওই সড়কে চিহ্নিত করেছে র‍্যাব।

এই সন্দেহজনক ব্যক্তিদের পরিচয় জানা থাকলে দ্রুত র‍্যাবকে জানাতে অনুরোধ করা হয়। এ জন্য ০১৭৭৭৭২০০৫০ নম্বরে ফোন করে তথ্য দিতে বলা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top