সকল মেনু

মিরপুরে শিশু জুনায়েদ উদ্ধারে আবারো অভিযান শুরু

mirpur_22546হটনিউজ২৪বিডি.কম : রাজধানীর মিরপুর কমার্স কলেজের পেছনের একটি স্যুয়ারেজ লাইনে পড়ে যাওয়া শিশু জুনায়েদ আহমেদ সাব্বিরকে উদ্ধারে আবারো অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার পর তারা এ উদ্ধার অভিযান শুরু করেন।

পুলিশ জানায়, স্যুয়ারেজ লাইনটি মিরপুর-১ এর রুপালি হাউজিংয়ের পাশ দিয়ে রূপনগর হাউজিং হয়ে তুরাগ নদীতে মিশেছে। স্যুয়ারেজ লাইনের প্রশস্ত তিন ফুট। শিশুটি পরিবারের সঙ্গে রুপালি হাউজিংয়ের একটি টিনশেড ঘরে থাকত। সে ওই লাইনে পড়ে গেছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। খেলতে বের হওয়ার পর তাকে খুঁজে না পেয়ে রাত সাড়ে ৯টার দিকে তার পরিবার বিষয়টি পুলিশকে জানায়। তারা বলছে, সে স্যুয়ারেজ লাইনে পড়ে গেছে।

শাহ আলী থানার ওসি আনোয়ার হোসেন বলেন, শিশুটি স্যুয়ারেজ লাইনে পড়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। এমন কোনো প্রত্যক্ষদর্শীও পাওয়া যায়নি। তারপরও ফায়ার সার্ভিস খোঁজ করে দেখছে।

জুনায়েদ হোসেন সাব্বিরের বাবার নাম আমির হোসেন। তিনি লেগুনাচালক। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর। তারা রূপালী হাউজিং ৩ নাম্বার রোডের ৩৩ নাম্বার বাসায় ভাড়া থাকেন।
এর আগে গত ১৩ জুলাই বিকালে প্রতিবেশী এক শিশুর সঙ্গে খেলা করতে গিয়ে রাজধানীর মহাখালী বাস টার্মিনালের পাশে নর্দমায় পড়ে যায় শিশু সানজিদা খাতুন (৫)। পরের দিন তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top