সকল মেনু

টঙ্গীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

indexনিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের টঙ্গীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাঘা জুয়েল (২৫) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে টঙ্গীর দত্তপাড়া-বনমালা রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি ও কয়েকটি চাপাতি উদ্ধার করেছে।

বাঘা জুয়েল ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছলিমগঞ্জ (পায়রাকান্দি) এলাকার মৃত সেন্টু আহমেদের ছেলে। তিনি টঙ্গীর দত্তপাড়ায় বসবাস করতেন। আহত দুই পুলিশ সদস্য হলেন টঙ্গী থানার এসআই সুমন ভক্ত ও এএসআই বিপ্লব।

টঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) আমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে টঙ্গী থানার পুলিশ দত্তপাড়া তিস্তার গেট এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় জুয়েল গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়। পরে জুয়েলকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে সকালে তিনি মারা যান।

তিনি আরো জানান, জুয়েল পুলিশের সোর্স কুতুব ও আরিফ হত্যার অন্যতম আসামি। তার বিরুদ্ধে ডাকাতি ও চাঁদাবাজিসহ ৭-৮টি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top