সকল মেনু

‘জল আছে যেখানে মাছ চাষ সেখানে’

87a7cd7a-f179-461a-8a1b-b196d0b595e6রাইসুল ইসলাম, পার্বতীপুর, দিনাজপুর: ‘জল আছে যেখানে মাছ চাষ সেখানে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের পার্বতীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে স্থানীয় তিলাই নদীতে পোনা মাছ অবমুক্ত করা হয়।

এছাড়াও সকাল ১১ টায় উপজেলা চত্তর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা হলরুমে এক আলোচনো সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পার্বতীপুর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম। এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম, কৃষি কর্মকর্তা আবু ফাত্তাহ্ মোঃ রওশন কবির ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা তারাপদ চৌহান। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত মৎস্যজীবি ও মৎস্য চাষীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top