সকল মেনু

নিক্সন চৌধুরী হানিমুনে

হটনিউজ ডেস্ক: 2534_im..mp.nxহানিমুনে আছেন ফরিদপুর ৪ আসনের এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরী। সদ্য বিবাহিত নিক্সন চৌধুরী বর্তমানে বিদেশে আছেন নববধুকে সঙ্গে নিয়ে। সূত্র জানায় তিনি বিয়ে করেছেন বনও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর কন্যা তারিন জাতীয় সংসদের পরিবেশ ও বন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য। নিক্সন ও তারিন দু’জনই গণমাধ্যম ও রাজনৈতিক পরিবারের সদস্য। তারিনের দাদা তোফাজ্জল হোসেন মানিক মিয়া ইত্তেফাকের প্রতিষ্ঠাতা,তারিন নিজেও ইত্তেফাকের প্রকাশনার সঙ্গে জড়িত,তার মা তাসমিমা হোসেন নিজেও একটিন নামকরা সাপ্তাহিকের প্রকাশনার সঙ্গে জড়িত। আনোয়ার হোসেন মঞ্জু রাজনৈতিক নেতা। কয়েকবারের এমপি মন্ত্রী।

অন্যদিকে নিক্সন চৌধুরীর পিতা মরহুম ইলিয়াস হোসেন চৌধুরী সম্পর্কে বঙ্গবন্ধুর ভাগনে। রাজনৈতিক নেতৃত্বের পাশাপাশি তিনি জড়িত ছিলেন দৈনিক বাংলারবাণীর প্রকাশানার সঙ্গে। নিক্সনের বড় ভাই নুরে আলম চৌধুরী লিটন মাদারীপুরের শিবচর থেকে নির্বাচিত এমপি,জাতীয় সংসদের সাবেক হুইপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top