সকল মেনু

আমরা সবাইকে সাবধানে থাকার অনুরোধ জানাচ্ছি : আইনমন্ত্রী

Anisul1468926154 জ্যেষ্ঠ প্রতিবেদক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, নিরাপত্তা নিয়ে আমরা সাবধানতা অবলম্বন করছি এবং সবাইকে সাবধানে থাকার অনুরোধ জানাচ্ছি।’

বাংলাদেশে সফররত নেপালের আইন কমিশনের একটি প্রতিনিধিদলের সঙ্গে মঙ্গলবার দুপুরে সচিবালয়ে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আনিসুল হক বলেন, ১ জুলাই রাজধানীর গুলশান আর্টিজান রেস্টুরেন্টে যে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে, সেটাকে হালকাভাবে নেওয়ার অবকাশ নেই। আইনশৃঙ্খলা বাহিনী যে তথ্যাদি পায় বিশেষভাবে নিরাপত্তার জন্য সেসব তথ্যাদি সরকারকে জানানোর প্রয়োজন রয়েছে।

তিনি বলেন, ‘তার ধারাবাহিকতায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া আমাদের জানিয়েছেন যেন আমরা সাবধান হই।’

নিরাপত্তাজনিত কারণে পাবলিক মিটিং সংকুচিত হয়ে আসছে কিনা জানতে চাইলে আইনমন্ত্রী বলেন, ‘সংকুচিত হচ্ছে, বলব  না। এ ঘটনার পরেও আমরা শহীদ মিনারে র‌্যালি করেছি। আগামী আগামী ২১ ও ২২ জুলাই আবারও আমরা র‌্যালি  করব। তবে কর্সূচি পালনের সময় সবাইকে সাবধানতা অবলম্বনের অনুরোধ করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top