সকল মেনু

লন্ডনে মাথা ঘুরে পড়ে গেলেন মির্জা ফখরুল

Mirza-hfhj-290x151হটনিউজ২৪বিডি.কম : যুক্তরাজ্য সফররত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর লন্ডনে এসেই অসুস্থ হয়ে পড়েছেন।

সোমবার বিকেল লন্ডন সময় সাড়ে ৩টার দিকে ব্রিটিশ পার্লামেন্ট এলাকায় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান তিনি। পরে তাৎক্ষণিকভাবে তাকে অ্যাম্বুলেন্সে করে লন্ডনের সেন্ট থমাস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

যুক্তরাজ্য বিএনপি সূত্রে জানা গেছে, লন্ডনে অবস্থানরত মির্জা ফখরুল রোববার রাতের খাবারের পর কিছুটা অসুস্থ্যবোধ করেন। তবে সোমবার সকালে তিনি সুস্থ্যবোধ করেন এবং ইউকে বিএনপির শীর্ষনেতাকে সঙ্গে নিয়ে বৃটিশ পার্লামেন্টে যান। সেখানে অতিথিদের সঙ্গে কফি পানের সময় হঠাৎ করেই মাথা ঘুরে পড়ে যান মির্জা ফখরুল। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স এসে তাকে সেন্ট থমাস হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে দীর্ঘ পরীক্ষিা নীরিক্ষা শেষে লন্ডন সময় আনুমানিক ৭টার দিকে তাকে হোটেলে ফেরার অনুমতি দেন চিকিৎসকরা।

চিকিৎসকরা ধারণা করছেন, সোমবারের প্রচণ্ড গরমে মির্জা ফখরুলের শরীর খারাপ হয়ে থাকতে পারে। সোমবার লন্ডনের তাপমাত্রা ছিলো ২৮ থেকে ৩০ ডিগ্রি সেলসিয়াস।

বৃটিশ পার্লামেন্টে বাংলাদেশ বিষয়ক একটি সেমিনারে যোগ দিতে ৪ সদস্যের একটি প্রতিনিধি দল নিয়ে শনিবার লন্ডনে আসেন মির্জা ফখরুল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top