সকল মেনু

জাভির বিয়ের অনুষ্ঠানে বান্ধবীসহ মেসি

1খেলাধূলা ডেস্ক: বিয়ে করেছিলেন চুপিসারে কয়েকদিন আগেই। এবার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন বেশ জাকজমকের সঙ্গেই করলেন ¯েপন আর বার্সেলোনা তারকা জাভি হার্নান্দেজ, যাতে বান্ধবীকে নিয়ে যোগ দিয়েছিলেন সতীর্থ লিওনেল মেসি। শনিবার রাতে বার্সেলোনা শহরে জাকজমকপূর্ণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সতীর্থ ভিক্টর ভালদেস, সেস ফ্যাব্রেগাস, হাভিয়ের মাসচেরানো, পেদ্রো রড্রিগুয়েজ, জর্ডি আলবা ও আন্দ্রেস ইনিয়েস্তার মতো তারকারাও।
এক বছর সংসার করার পর বিয়ে করলেন জাভি আর নুরিয়া কানিলেরা। ফ্যাশন সাংবাদিক ৩১ বছর বয়সী নুরিয়া কাজ করেন একটি জনসংযোগ প্রতিষ্ঠানে। গত বছর ইউরোপিয়ান চ্যা¤িপয়নশিপে পরিচয় হয় তাদের। বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে নিয়ে যখন মেসি অনুষ্ঠানে হাজির হন তখন আশপাশের রাস্তা ছিল লোকে লোকারণ্য।
জাভি-নুরিয়াকে শুভকামনা জানাতে মারিমুরত্রা বোটানিকাল গার্ডেনে জমকালো এই অনুষ্ঠানে এসেছিলেন আত্মীয়, বন্ধু-বান্ধব আর শুভানুধ্যায়ীরা। তবে বিদেশে থাকায় উপস্থিত থাকতে পারেননি জেরার্ড পিকে, কার্লোস পুয়োল। জাভির ঘনিষ্ঠ বন্ধু ক্যাসিয়াস ছুটি কাটাতে যাওয়ায় আসতে পারেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top