সকল মেনু

ফ্রান্সে ট্রাক হামলার মুহূর্ত (ভিডিও)

France_041468564283  আন্তর্জাতিক ডেস্ক : বৃহস্পতিবার রাতে ফ্রান্সের নিস শহর ট্রাক নিয়ে জনতার ওপর চালানো হামলায় নিহত হয়েছে ৮০ জন। শতাধিক আহতের মধ্যে ১৮ জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী। ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন তাদের মোবাইল ফোনে হামলার মুহূর্তটি ধারণ করতে সক্ষম করতে হয়েছেন।

প্রাপ্ত ভিডিওতে দেখা গেছে, হামলাকারী ধীরে ধীরে ট্রাকটি চালিয়ে জনসমাগমপূর্ণ স্থানটির দিকে যেতে থাকে। কিছুক্ষণের মধ্যেই সে ট্রাকটির গতি বাড়িয়ে দেয় এবং তা লোকজনের ওপর উঠিয়ে দেয়। একটি ভিডিওতে হামলার পরপর আশেপাশে থাকা আতঙ্কিত লোকজনকে দ্বিগবিদ্বিক শূন্য হয়ে ছুটাছুটি করতে দেখা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা বিভিন্ন ছবিতে রাস্তায় একের পর এক মৃতদেহ পড়ে থাকতেও দেখা গেছে।

বার্তা সংস্থাগুলো জানিয়েছে, জনসমাগমপূর্ণ ওই স্থানটির প্রায় দুই কিলোমিটার পর্যন্ত ট্রাকটি চালিয়ে যায় চালক। হামলার পরপর পুলিশ সদস্যদর ট্রাকের পেছনে ছুটতে দেখা গেছে। পুলিশ অবশ্য গুলি করে ট্রাক চালককে হত্যা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top