সকল মেনু

“গাইবান্ধায় নেতা ও নেত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ”

indexগোলাম মোস্তফা রাঙ্গা: ১৪ জুলাই বৃহস্পতিবার দুপুর ২টায় গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি দপ্তরে গোবিন্দগঞ্জের ৪জন ওয়ার্ড দলনেতা ও ২জন ওয়ার্ড দলনেত্রীকে, সুন্দরগঞ্জের ৭জন ওয়ার্ড দলনেতা ও ৪জন ওয়ার্ড দলনেত্রীকে এবং সদর উপজেলার ৫জন ওয়ার্ড দলনেতা ও ৫জন ওয়ার্ড দলনেত্রী, ১৩জন ইউনিয়ন দলনেতা ও ১২জন ইউনয়িন দলনেত্রীকে ৫৩জনকে বাইসাইকেল প্রদান করেন জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সার্কেল অ্যাডজুটান্ট ও জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডিপুটি কমান্ডার গৌতম চন্দ্র মোদক, পলাশবাড়ী উপজেলার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আয়ুব আলী, গোবিন্দগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মজিবর রহমান, সুন্দরগঞ্জ উপজেলা কর্মকর্তা শাহ মোঃ আখতারুজ্জামান, সাদুল্লাপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ গোলাম রব্বানী, গাইবান্ধা সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সহিদুল হক, সদর উপজেলা উপজেলা প্রশিক্ষক কুদরত-ই খোদা, মনিটরিং মাঠকর্মী মোঃ নজরুল ইসলাম ও গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র উচ্চমান সহকারী কাম হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা।
বাইসাইকেল বিতরণ কালে তিনি উপস্থিত দলনেতা ও দলনেত্রীদের জঙ্গিবাদ দমনের সর্বদাই সচেতনতার সাথের কাজ করার আহবান করেন।
এর আগে তিনি ইউনিয়ন দলনেতা-দলনেত্রীদের সাথে দেশের বিরাজমান জঙ্গী হামলাসহ দেশের বিভিন্ন ধারনের আইন-শৃংখলা বিষয়ে কার্যকরী পদক্ষেপ গ্রহণ সংক্রান্ত মতবিনিময় করেন।
এর আগে একই বিষয়ে আইন-শৃংখলা সংক্রান্ত মিটিং-এ ৭টি উপজেলার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তার সাথেও মতবিনিময় করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top