সকল মেনু

বিএসইউএম এক্সিকিউটিভ মেম্বারদের ঈদ সেলিব্রেশন ট্যুর

indexশামছুজ্জামান নাঈম,মালয়েশিয়াঃ সম্প্রতি বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়া (বিএসইউএম) এক্সিকিউটিভ মেম্বারদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে ঈদ সেলিব্রেশন ট্যুর-২০১৬।
এতে মালয়েশিয়ার ইউনিভার্সিটি মালয়া, ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া, ইউনিভার্সিটি সাইন্স ইসলাম মালয়েশিয়া, সেগি ইউনিভার্সিটি, লিমককউইং ইউনিভার্সিটি, লিঙ্কন ইউনিভার্সিটি, ইন্টারন্যাশনাল ইসলামিক কলেজ, ইউনিভার্সিটি টেকনোলোজি মালয়েশিয়া, পুত্রা ইন্টিলেক ইন্টারন্যাশনাল কলেজ, জিওম্যাট্রিকা ইউনিভার্সিটি কলেজ, বি-কাপ ইউনিভার্সিটি কলেজ, ইনফ্রাসট্র্যাকচার ইউনিভার্সিটি কুয়ালালামপুর-এ অধ্যয়নরত বিএসইউএম-এর অর্ধশতাধিক এক্সিকিউটিভ মেম্বাররা অংশ গ্রহন করেন।
বিএসইউএম এক্সিকিউটিভ মেম্বাররা মালয়েশিয়ার জহুর প্রদেশের দীর্ঘ সমুদ্র সৈকত মারসিং আইসল্যান্ড ও ডাচদের স্মৃতি বিজড়িত প্রাচীন শহর মালাক্কার বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান।
বিএসইউএম-এর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মাদ মহিউদ্দিন মাহি বলেন, আত্মীয়-স্বজনহীন প্রবাসে আমরা যারা পড়াশুনা করছি তাদের ঈদ আনন্দে বাড়তি সংযোজন ও নেতৃত্বের কোয়ালিটি অর্জনের লক্ষেই বিএসইউএম তার এক্সিকিউটিভ মেম্বারদের জন্য এ সফরের আয়োজন করে।
তিনি আরও বলেন, স্টুডেন্টদের মাঝে মেধার পূর্ণ বিকাশ ও সঠিক নেতৃত্বের কোয়ালিটি তৈরির লক্ষে বিএসইউএম এখন থেকে প্রতিমাসে ইয়ুথ লিডারশিপ প্রোগ্রাম করবে।
বিএসইউএম-এর এ আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
বিএসইউএম-এর ভাইস প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ট্যুরের সহযোগি হিসেবে ছিলেন সেক্রেটারি জেনারেল মোহাম্মাদ রবিউল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট বাশির আহমেদ (ইউপিএম), রিদয় রহমান (লিঙ্কন ইউনিভার্সিটি), ইউসিএসআই ভাইস প্রেসিডেন্ট রাকিবুল হক, শাহিন আহমেদ (ইউএম) প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top