সকল মেনু

পার্বতীপুর ডিগ্রী কলেজকে সরকারিকরণের ঘোষনায় আনন্দ শোভাযাত্রা

index রাইসুল ইসলাম, পার্বতীপুর, দিনাজপুর: সারাদেশের ন্যায়  দিনাজপুরের পার্বতীপুর ডিগ্রী কলেজকে সরকারিকরণের ঘোষনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান এমপিকে অভিনন্দন জানিয়ে আজ বৃহস্পতিবার কলেজের পক্ষ থেকে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
আজ বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১১ টায় কলেজ প্রাঙ্গন হতে বিশাল এক আনন্দ শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কলেজে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় কলেজের অধ্যক্ষ গোলাম রসুল, কলেজ পরিচালনা পরিষদের সদস্য তোফাজ্জল হোসেন মুন্সি, ইউপি চেয়ারম্যান এমদাদুল হক, সাবেক অধ্যক্ষ নুরুল আমিন সরকারসহ কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও সহস্রাধিক ছাত্র-ছাত্রী অংশ নেয়।
শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত বক্তব্যে অধ্যক্ষ গোলাম রসুল পার্বতীপুর ডিগ্রী কলেজকে সরকারীকরণ অনুমোদন করায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজারের প্রতি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top