সকল মেনু

মাগুরায় সেই ৩ যুবক আটক

Magura1468378489 মাগুরা প্রতিনিধি : মাগুরা শহরের কালীমন্দিরে প্রবেশ করে পুরোহিতের খোঁজ নেওয়া চার যুবককে শনাক্তের পর তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন মাগুরা সদরের কাশিনাথপুর গ্রামের কেরামত মোল্লার পুত্র সুমন আহম্মেদ (২৫), সদর উপজেলার রায়গ্রামের ওহাব মোল্লার পুত্র শাহাবউদ্দিন (২০) ও শহরের পারলা বেলতলা এলাকার আকাশ (২২)। শনাক্ত হওয়া অপর যুবক সদর উপজেলার মির্জাপুর গ্রামের বাবুল লস্করের পুত্র শাহাব উদ্দিন লস্কর (২০)।

আটককৃতদের মধ্যে সুমন সদরের আবালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এমএলএসএস পদে চাকরি করেন। আকাশ বেকারি ব্যবসায়ী, শাহাবুদ্দিন ও শনাক্ত হওয়া অপর যুবক শাহাব উদ্দিন লস্কর মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এইচএসসির ছাত্র।
মাগুরার পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ কালীমন্দিরে প্রবেশকারী সুমন আহম্মেদকে শনাক্ত করে রাত ৮টার দিকে তার নিজ গ্রাম থেকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী মাগুরা শহরের জামরুলতলা এলাকা থেকে রাত সাড়ে ৮টার দিকে শাহাবউদ্দিন ও আকাশকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন জানিয়েছে, সে তার অসুস্থ মায়ের জন্য কালীমন্দিরের পুরোহিতের কাছে তদবির আনতে গিয়েছিল। আটককৃতদের পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ ও তাদের দেওয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। যাচাই-বাছাই শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, সোমবার রাতে পায়জামা-পাঞ্জাবি পরা ব্যাগ হাতে সন্দেহভাজন এক যুবক মাগুরা শহরের কেন্দ্রীয় কালীবাড়িতে প্রবেশ করে। এ সময় তার সঙ্গে আসা অপর তিন যুবক মন্দিরের বাইরে অবস্থান করছিল। মন্দিরের ভেতরে প্রবেশ করা ওই যুবক তাবিজ ও তদবির নেওয়ার কথা বলে মন্দিরের সামনে থাকা সুমর কুমার নামে স্থানীয় এক দর্শনার্থীর কাছে পুরোহিত পরেশ মজুমদারের খোঁজখবর নিতে থাকেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top