সকল মেনু

সি এস কবীর এর মৃত্যুতে ইউকে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইডের শোক প্রকাশ

index বদরুল মনসুর, কার্ডিফ থেকে:  বৃটেনের  বাঙালী কমিউনিটির আন্দোলন সংগাম এর অগ্রসৈনিক আপনজন  প্রবাসে  মুক্তিযুদ্ধের  অন্যতম সংগঠক  কমিউনিটি লিডার  লেখক  ও কলামিস্ট  চৌধুরী আহমেদ সুহেল কবীর   (সি এস কবীর)   গত ৫ই  জুলাই মঙ্গলবার লন্ডন এর হাসপাতালে    ইন্তেকাল করেছেন। ( ইন্নালিল্লাই ওয়া ইন্না ইলাহি রাজিউন)  তিনি দীঘদিন থেকে  অসুস্থ ছিলেন।
গত ৭ই জুলাই ব্রিকলেইন জামে  মসজিদে নামাজে জানাজা শেষে লন্ডন  গার্ডেন অফ পীস কবরস্তানে তাহাকে দাফন করা হয়েছে। জাস্টিস ফর বাংলাদেশ জেনেসাইড ১৯৭১ ইন ইউকের কনভেনার ও ওয়েলস আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি  মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা  মকিস মনসুর আহমদ সংবাদপত্রে প্রেরিত  এক শোকবানীতে লেখক ও কলামিস্ট কমিউনিটি লিডার সি এস কবীর এর  মৃত্যুতে গভীর শোক ও শোকাহত  পরিবারবর্গের  প্রতি সমবেদনা এবং মরহুম এর আত্মার মাগফেরাত কামনা করেছেন।
শোকবার্তায়  দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক ও  প্রবাসী কমিউনিটি সংগঠক মকিস মনসুর আহমদ বলেন সি এস কবীর আজীবন মানুষের জন্য  ও কমিউনিটির  জন্য নিরলসভাবে  কাজ করে গেছেন। তিনি প্রবাসের মুক্তিযুদ্ধের সংগঠক হিসাবে বাংলাদেশ প্রতিষ্টার সংগ্রামে ও পরবর্তিতে বাংলাদেশের উন্নয়নে বিরাট ভূমিকা রেখেছেন। মৌলভীবাজার জেলা সদরের খারগাও গ্রামে জম্মগ্রহনকারী  আমাদের কৃতিসন্তান ও  কমিউনিটি লিডার মরহুম  সি এস কবীর এর মৃত্যুতে বাংলাদেশের ও বৃটেন  কমিউনিটির অপূরণীয়  ক্ষতি হয়েছে বলে সাংবাদিক মকিস মনসুর অভিমত প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top