সকল মেনু

১২ জুলাই পর্যন্ত একাদশ শ্রেণিতে বিলম্ব ফিসহ ভর্তি

Edu_Ministry1468235561নিজস্ব প্রতিবেদক :  ১২ জুলাই পর্যন্ত  ২০১৬-১৭ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে বিলম্ব ফিসহ ভর্তি চলবে। এ ছাড়া ১৩ জুলাই থেকে ২০ জুলাই পর্যন্ত কলেজে আসন খালি থাকা সাপেক্ষে কলেজ কর্তৃক পূর্ব নির্ধারিত সর্বনিম্ন জিপিএর ভিত্তিতে উন্মুক্তভাবে মেনুয়্যাল পদ্ধতিতে বিলম্ব ফিসহ ভর্তি চলবে।

একাদশ শ্রেণিতে বিলম্ব ফিসহ ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি রোববার আন্তঃশিক্ষা বোর্ড জারি করেছে বলে মঙ্গলবার জানানো হয়। শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মুহ. সাইফুল্লাহ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেধা তালিকা, ১ম অপেক্ষমাণ  তালিকা, ২য় অপেক্ষমাণ তালিকা এবং ১০ জুলাই  প্রকাশিত অবশিষ্ট অপেক্ষমাণ তালিকা (অনলাইন/এসএমএস-এ সকল আবেদনকারী) হতে বিলম্ব ফিসহ ভর্তি ও নিশ্চায়ন (মেধাক্রম অনুসারে) আগামীকাল ১২ জুলাই পর্যন্ত চলবে।

কলেজ কর্তৃক পূর্বে নির্ধারিত সর্বনিম্ন জিপিএর নিম্নে কোনো  শিক্ষার্থীকে ভর্তি করানো হলে তার রেজিস্ট্রেশন করা হবে না বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top