সকল মেনু

এবার গুলশানের অননুমোদিত প্রতিষ্ঠান-স্থাপনা বন্ধে ব্যবস্থা

Gulshan_011468146562আছাদুজ্জামান,হটনিউজ২৪বিডি.কম : গুলশানে বিচ্ছিন্নভাবে গড়ে ওঠা অননুমোদিত স্কুল, কলেজ, রেস্টুরেন্টসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও স্থাপনা তদারকি করে বন্ধের ব্যবস্থা নেবে সরকার।

রোববার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা সম্পর্কিত মন্ত্রিসভা কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। বৈঠক শেষে কমিটির সভাপতি ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু সাংবাদিকদের এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, ‘গুলশানসহ কূটনীতিক এলাকায় বিচ্ছিন্নভাবে যত্রতত্র রেস্টুরেন্ট, স্কুল, কলেজসহ অনেক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। বিক্ষিপ্তভাবে গড়ে ওঠা এসব প্রতিষ্ঠান ও স্থাপনা তদারকি করে দ্রুত বন্ধের ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।’

শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন- বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান ও শ্রম কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

এ ছাড়া পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক, ঢাকার পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ বিভিন্ন বাহিনী ও সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা এ বৈঠকে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top