সকল মেনু

মিতু হত্যা : তিন দিনের রিমান্ড দুই আসামি

Mithu1468145633নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : নগরীতে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের মামলায় গ্রেপ্তার দুই আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম মোহাম্মদ আবদুল কাদের শুনানি শেষে এই আদেশ দেন। দুই আসামি হলেন, এহতেশামুল হক ওরফে ভোলা ও তার সহযোগী মনির হোসেন।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, গত ২৭ জুন রাতে নগরের বাকলিয়া এলাকা থেকে ভোলাকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই এলাকা থেকে মনিরকে গ্রেপ্তার করা হয়।

মনিরের কাছ থেকে একটি পিস্তল ও একটি রিভলবার এবং ছয়টি গুলি উদ্ধার করা হয়। এর মধ্যে একটি পিস্তল মিতু হত্যায় ব্যবহৃত হয়েছে।

পুলিশ জানায়, অস্ত্র উদ্ধারের ঘটনায় ভোলা ও মনিরকে আসামি করে বাকলিয়া থানায় একটি অস্ত্র মামলা হয়। অস্ত্র সরবরাহ করায় ভোলাকে মিতু হত্যা মামলায়ও গ্রেপ্তার দেখানো হয়।

বাকলিয়া থানাপুলিশ জানান, অস্ত্র মামলায় ভোলা ও মনিরকে জিজ্ঞাসাবাদ করতে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। আজ শুনানি শেষে তিন দিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

প্রসঙ্গত, গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রামের জিইসি এলাকায় গুলি ও ছুরিকাঘাতে খুন হন মিতু।

এ ঘটনায় মিতুর স্বামী বাবুল আক্তার বাদী হয়ে অজ্ঞাত পরিচয় তিন ব্যক্তিকে আসামি করে মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top