সকল মেনু

শালিখায় আওয়ামী লীগকর্মীকে কুপিয়ে খুন

2160_chapati+khunহটনিউজ ডেস্ক:  মাগুরার শালিখা উপজেলায় আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। এছাড়া পৃথক ঘটনায় অন্য একজনকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে জলিল মোল্লাকে (৫০) চটকাবাড়িয়া গ্রামে খুন করা হয় বলে জানান শালিখা থানার ওসি রবিউল ইসলাম। নিহত জলিল ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার নটুয়াপাড়া গ্রামের আব্দুল গফুর মোল্লার ছেলে। আর ঘটনাস্থল নটুয়াপাড়ার পাশের গ্রাম মাগুরার শালিখা উপজেলার চটকাবাড়িয়া গ্রাম। ওসি রবিউল জানান, টিভি দেখার ঘটনাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন জলিলকে কুপিয়ে হত্যা করে। সীমাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি কামরুল ইসলাম বলছেন, ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত জলিল মোল্লাকে শুক্রবার রাত ৮টার দিকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে দিয়ে কুপিয়ে জখম করে তার প্রতিপক্ষের লোকজন। পরে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয় বলে তিনি জানান।

ওসি বলেন, ঘটনার পর চটকাবাড়িয়া গ্রাম থেকে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অপরদিকে একই উপজেলার তালখড়ি গ্রামে মহব্বত হোসেন (৩৫) নামে একজনকে কুপিয়ে গুরুতর জখম করার খবর পাওয়া গেছে। তালখড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মণ্ডল মোবাইলে জানান, মহব্বত শুক্রবার রাত ৮টার দিকে তালখড়ি গ্রামের আইয়ুব হোসেন ওরফে বিডিআর অইয়ুবের বাড়ির সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় একই এলাকার প্রতিপক্ষ তার ওপর হামলা চালায়। চেয়ারম্যান বলছেন, শাবলাট গ্রামের বসিন্দা আওয়ামী লীগকর্মী মহব্বত সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী সিরাজ মণ্ডলের পক্ষে কাজ করেছিলেন। এ কারণে একই দলের বিদ্রোহী প্রার্থীর লোকেরা তার ওপর এ হামলা চালিয়েছে।চেয়ারম্যান কোনো হামলাকারীর নাম বলতে পারেননি। যশোর সদর হাসপাতালের চিকিৎসক বাবুল কুমার বিশ্বাস মোবাইলে জানান, মহব্বতের ঘাড় ও মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে কোপের কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠনো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top