সকল মেনু

নেত্রকোণায় স্ত্রী হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন

law-sign.jpeg_6264নেত্রকোণা প্রতিনিধি:নেত্রকোণায় স্ত্রী হত্যা মামলার রায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছরের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। সোমবার দুপুরে নেত্রকোনার অতিরিক্ত দায়রা জজ মোঃ আব্দুল হামিদ এই রায় দেন।

দন্ডপ্রাপ্ত ব্যক্তি হচ্ছেন, বারহাট্রা উপজেলার পশ্চিম ছালিপোড়া গ্রামের আবুল কাসেম।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ লতিফুর রহমান জানান, পারিবারিক কলহের জের ধরে ২০০০ সালের ২ জুন রাতে আবুল কাসেম স্ত্রী জ্যোৎস্না আক্তারকে পিঠিয়ে খুন করার পর গলায় রশি দিয়ে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়। পরে ভিসেরা রিপোর্টে হত্যার আলামত পাওয়া গেলে ২০০১ সালের ১৩ ফেব্রুয়ারি পুলিশ বাদি হয়ে থানায় হত্যা মামলা করে। পরে পুলিশ তদন্ত শেষে ২০০৩ সালের ১৬ মার্চ আবুল কাসেম ও তার ভাই আব্দুল কদ্দুছকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে।

 

সাক্ষ্যপ্রমান শেষে আবুল কাসেমকে যাবজ্জীবন কারাদন্ড ও অভিযোগ প্রমানিত না হওয়ায় আব্দুল কদ্দুছকে বেকসুর খালাস দেওয়া হয়। রায় প্রদানের সময় দন্ডপ্রাপ্ত আবুল কাসেম আদালতে হাজির ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top