ঢাকা লাইফ স্টাইল

সু-স্বাদু খাবারের সমারোহে মালয়েশিয়ায় গ্রীন লিভস’র যাত্রা শুরু

indexশামছুজ্জামান নাঈম,মালয়েশিয়াঃ  শতভাগ সুস্বাদু খাবারের বিশাল সমারোহ নিয়ে মালয়েশিয়ায় যাত্রা শুরু করলো বাংলাদেশী রেস্টুরেন্ট ‘গ্রীন লিভস’।

মঙ্গলবার রাজধানী কুয়ালালামপুরের ভিস্তানা হোটেল সংলগ্ন টিটিওয়াংসার দামাই কমপ্লেক্সে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে এর শুভ উদ্বোধন হয়।

রেস্টুরেন্টের অন্যতম স্বত্ত্বাধীকারি সাংবাদিক মোস্তফা ইমরান রাজু বলেন, সবুজ শাক-সবজির সঙ্গে মিল রেখে এর নামকরন করা হয়েছে গ্রীন লিভস্ বা সবুজ পাতা।

অন্যান্য খাবারের সঙ্গে তরতাজা শাক-সবজি ও ভর্তা পরিবেশনে একটু বেশি গুরুত্ব দিচ্ছি আমরা। বাংলাদেশি ছাড়াও মালয়েশিয়ান ও থাইল্যান্ডের খাবার পরিবেশন করা হবে এখানে। সকল প্রকার জুসের সঙ্গে বিশেষ আকর্ষণ হিসাবে থাকছে শরমা, কাবাব, হালিম, সু-স্বাদু পায়েসসহ বিভিন্ন ধরনের খাবার। এছাড়া সাধারণ খাবারের সঙ্গে নিয়মিত থাকছে হাসের গোশ, কালো ভূনা।

শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেনীপেশার প্রবাসী বাংলাদেশীরা উপস্থিত ছিলেন। যৌথ বিনিয়োগে শুরু হতে যাওয়া এ রেস্টুরেন্টে আরো দু’জন স্বত্ত্বাধীকারি সাইফূল ইসলাম ও আফজাল হোসেন। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন আল্লামা মুফতি রেজাউল হক।