সকল মেনু

মৌলভীবাজারসহ সিলেট বিভাগ বিটিসিএলের ইন্টারনেট সংযোগ থেকে বিচ্ছিন্ন

imagesমৌলভীবাজার প্রতিনিধি :সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন কিন্তু বিটিসিএল চলছে এনালগ সিষ্টেমে। মৌলভীবাজারসহ সিলেট বিভাগের সাথে গত শুক্রবার সকাল ৮টা থেকে ৪দিন ধরে ফাইবার অপটিক সংযোগ বিচ্ছিন্ন থাকায় গ্রাহকরা ইন্টারনেট ব্রাউজিং করতে পারেছেন না।

বিটিসিএলের ডিভিশনাল ইঞ্জিনিয়ার শফিক হোসেন সিদ্দিক ও রেজাউর রহমান সোমবার দুপুর ২টায় মোবাইল ফোনে বলেন, কুমিল্লা জেলার বি-বাড়িয়া এলাকায় একটি স্থানে ফাইবার অপটিক সংযোগ বিছিন্ন হওয়ার খবর পাওয়া গেছে। সেই খবরে আজ ৪দিন ধরে কাজ করেও সংযোগ স্বাভাবিক করা যাচ্ছে না। আরো সমস্য হচ্ছে হরতালের কারনে সরঞ্জামাধী নিয়ে কাজ করা যাচ্ছে না। জরুরী সংযোগ বিছিন্ন থাকার পরও কর্তৃপক্ষ সমস্যা সমাধানের তেমন কোন উদ্দ্যেগ নেয়নি বিটিসিএল। সংযোগ স্বাভাবিক হতে আরো ২/১দিন সময় লাগবে বলে তারা জানান। সমস্য সমাধানে মৌলভীবাজার ও সিলেট বিটিসিএল এর কর্মকর্তাদের সাথে গ্রাহকরা মোবাইল ফোনে যোগযোগ করার চেষ্টা করেও তাদের অনেকের ফোন বন্ধ পাওয়া যায় বলে জানান অনেকেই। এদিকে ইন্টারনেট ও টেলিফোনের গ্রাহকরা শিকার হচ্ছেন চরম ভোগান্তীর। গনমাধ্যম কর্মীরা পড়েছেন বিপাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top