সকল মেনু

হরতালে ধান বোঝাই ৩টি ট্রাকে আগুন

image_1114_143638এসএস মিঠু , জয়পুরহাট থেকে : জয়পুরহাটে হরতাল চলাকালে সকালে জয়পুরহাট-আক্কেলপুর সড়কের ‘শুকতাহার’ এলাকায় ধান বোঝাই ৩টি ট্রাকে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে হরতাল সমর্থনকারীরা।অন্যদিকে জয়পুরহাট-ঐতিহাসিক পাহাড়পুর সড়কের ‘তেঁতুলতলী’ নামক স্থানে সড়কে গাছ কেটে ও ইট ফেলে থেকে সড়ক অবরোধ করে জামায়াত-শিবির কর্মীরা।অন্যদিকে হরতালের সমর্থনে সকাল ৮টায় জামায়াত- শিবির কর্মীরা জয়পুরহাট শহরের ধানমন্ডি এলাকায় ঝটিকা মিছিল বের করে। পরে পুলিশী ধাওয়ায় তারা ছত্রভঙ্গ হয়ে যায়।এ ছাড়া হরতালকারিরা জয়পুরহাটের ‘উড়ির পুল ও মাধবপুর’ এলাকায় রেল লাইনের স্লিপারের নাটবোল্ট (ফিসপ্লেট )খুলে ফেলায় ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ওই সময় জয়পুরহাট ষ্টেশনে রূপসা ও জামালগঞ্জ ষ্টেশনে তীতুমীর আন্ত:নগর ট্রেন দুটি আটকা পড়লে ট্রেন দুটির যাত্রীরা দুর্ভোগের শিকার হয়।এর প্রায় দু’ঘন্টা পরে রেল লাইনের স্লিপারের নাটবোল্ট লাগিয়ে পুনরায় ওই লাইনে ট্রেন চলাচল শুরু হয়।

পুলিশ সুপার হামিদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,‘ সকাল ৬টার দিকে ধান নিয়ে নওগাঁ যাওয়ার পথে ‘শুকতাহার’ এলাকায় হরতাল সমর্থনকারীরা ট্রাক গুলো আটকিয়ে তাতে আগুন লাগিয়ে দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।জয়পুরহাট রেলষ্টেশন মাষ্টার জানান, ওই রেল লাইনের স্লিপারের নাট বোল্ট খুলে নেয়ায় ট্রেন চলাচল সাময়িক বন্ধ হয়ে গেলেও খবর পার পর পরই দ্রুত ওই স্থানের রেল লাইনের স্লিপারের নাটবোল্ট লাগিয়ে পুনরায় ট্রেন চলাচল শুরু হয় । বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top