সকল মেনু

সাতক্ষীরায় পুরোহিত হত্যাচেষ্টার ঘটনায় মামলা

20141009004530_19307হটনিউজ২৪বিডি.কম : সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর রাধাগোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বরকে হত্যাচেষ্টার ঘটনায় সাত থেকে আটজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। পুরোহিতের শারীরিক অবস্থা এখন কিছুটা ভালো বলে জানিয়েছেন তাঁর ভাগনে প্রসেনজিৎ সিংহ।
মন্দির কমিটির সভাপতি রামপ্রসাদ সাধু খাঁ বাদী হয়ে গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা সদর থানায় মামলাটি দায়ের করেছেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখের ভাষ্য, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় ব্রহ্মরাজপুর গ্রামের আলমগীর হোসেনসহ জিজ্ঞাসাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

গতকাল ভোররাত চারটার দিকে সাত–আটজন দুর্বৃত্ত মুখে কাপড় বেঁধে পুরোহিত ভবসিন্ধু বরকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। তাঁকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে হেলিকপ্টারযোগে ঢাকার মহাখালী বক্ষব্যাধি হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ভবসিন্ধুর ভাগনে মুঠোফোনে জানান, মামার শারীরিক অবস্থা কিছুটা ভালো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top