সকল মেনু

মিতু হত্যার তদন্ত ভিন্নখাতে নেয়া হচ্ছে :এসপি বাবুলের শ্বশুর

160605091909_bangla_chittag_18796হটনিউজ২৪বিডি.কম : বহুল আলোচিত চট্রগ্রামে পুলিশ সুপার বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম হত্যার ঘটনায় মামলার তদন্ত অন্যদিকে নেয়ার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন তাঁর শ্বশুর মোশাররফ হোসেন। আজ বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা জানান।

মোশাররফ বলেন, “আমার মেয়ে হত্যার বিচার আমি চাই। আমার মেয়ে কোনো চাকরি বা ব্যবসা করতো না। কিন্তু পুলিশের তদন্তকারীরা হত্যাকাণ্ডের তদন্তের মুল জায়গা থেকে সরে যাচ্ছে। তদন্ত অন্যদিকে নেয়া হচ্ছে। কেন এটা করা হচ্ছে, সেটাই আমাদের প্রশ্ন।”

স্ত্রী মাহমুদা খানমের হত্যাকাণ্ডের পর থেকে বাবুল আকতার দুই শিশু সন্তানকে নিয়ে ঢাকায় তাঁর শ্বশুর বাড়িতে থাকছেন। তাঁর শ্বশুর মোশাররফ হোসেন সাবেক পুলিশ পরিদর্শক।

গত শুক্রবার বাবুল আকতারকে গোয়েন্দা পুলিশের দপ্তরে নিয়ে প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।এরপর নানান প্রশ্ন উঠলেও পুলিশের পক্ষ থেকে এখনও পরিষ্কার কোন বক্তব্য দেয়া হয়নি।

তিনি আরও জানান,জিজ্ঞাসাবাদের বিষয়ে বাবুল আকতার তাঁর সাথে কোন কথা বলেননি। তিনি পত্রিকায় দেখেছেন যে, জিজ্ঞাসাবাদের সময় বাবুল আকতারের কাছ থেকে জোর করে সাদা কাগজে স্বাক্ষর নেয়া হয়েছে।এসব খবর সম্পর্কে তাঁর কোন ধারণা নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top