সকল মেনু

ফরিদপুর বাসীকে ঐক্যবদ্ধ থাকতে হবে – শামীম হক

indexহটনিউজ২৪বিডি.কম: ফরিদপুরের কৃতিসন্তান সর্ব ইউরোপ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সমাজ সেবক শামীম হক  বলেছেন, ফরিদপুরবাসীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, আমরা ফরিদপুরবাসী যে যেখানে থাকি ঐক্যবদ্ধ থাকলে নিজেদের প্রিয় ভূমি ফরিদপুরের জন্য কিছু করতে পারবো। আজ ডিআরইউ মিলনায়তনে ফরিদপুর জার্নালিষ্ট ফাউন্ডেশনের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিআরইউ মিলনায়তনে ফরিদপুর জার্নালিষ্ট ফাউন্ডেশনের ইফতার মাহ্ফিল আজ বুধবার অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর জার্নালিষ্ট ফাউন্ডেশনের প্রধান সভাপতি ইশারফ হোসেন ইশার  সভাপতিত্বে ইফতার মাহ্ফিলে উপস্থিত ছিলেন, জার্মান আওয়ামীলীগের সভাপতি বশিরুল আলম সাবু চেীধুরী, যুবলীগের কেন্দ্রীয় নেতা মিজানূল  ইসলাম মিজু, যুবলীগের কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান কাফি,তুরস্ক আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমেদ প্রিন্স, জনস্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ওলিউল্লাহ , ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক তারেক সাইদ। এ সময় ঢাকায়রস্থ ফরিদপুরের আরো অনেক বিশিষ্ট রাজনৈতিক বিদ, শিক্ষাবিদ, সাংবাদিক, শিল্পপতি ও ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন। উক্ত ইফতার মাহফিলের সার্বিক পরিচালনা করেন ফরিদপুর জার্নালিষ্ট ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আছাদুজ্জামান ও ফরিদপুর জার্নালিষ্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলী আজম। উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক রাজীব খান,অনিমেষ কর সহ আরো সাংবাদিক বৃন্দ। অনুষ্ঠানের সূচনা বক্তব্যে ফরিদপুর জার্নালিষ্ট ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা লায়েকুজ্জামান অতিথিদের পরিচয় করিয়ে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top