সকল মেনু

ফখরুলসহ ৬৩ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ২৮ সেপ্টেম্বর

fakru-290x181হটনিউজ২৪বিডি.কম : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৬৩ জনের বিরুদ্ধে গাড়ি পোড়ানোর একটি মামলায় অভিযোগ গঠনের শুনানির তারিখ পিছিয়ে আগামী ২৮ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার আসামি পক্ষের সময়ের আবেদন মঞ্জুর করে ঢাকা মহানগর হাকিম কায়সারুল ইসলাম এ তারিখ ধার্য করেন।

ফখরুলের আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবাহ জানান, মামলাটিতে বুধবার অভিযোগ গঠনের বিষয়ে শুনানির জন্য দিন ধার্য ছিল।কিন্তু এদিন মামলার প্রধান আসামি মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসুস্থতার কারণে আদালতে হাজির হতে না পারার কারণে তার পক্ষে সময়ের আবেদন করা হয়। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে ২৮ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১২ সালের ৯ ডিসেম্বর বিএনপির হরতাল চলাকালে শেরেবাংলা নগর থানা এলাকায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সংশ্লিষ্ট থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রুহুল আমীন মামলাটি দায়ের করেন।

২০১৪ সালের ১২ জানুয়ারি শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম বিএনপির তৎকালীন ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদসহ ৬৩ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top