সকল মেনু

“এতিম ও পথশিশূদের নিয়ে শিবার ইফতার “

index হটনিউজ ডেস্ক: বরাবরের মত এই রমজানেও এতিম ও পথশিশু নিয়ে ইফতার করেছে “শিবা ফাউন্ডেশন”। ২৬/০৬/২০১৬ ইং তারিখ রোজ রবিবার মিরপুর-১০, সিটি কর্পোরেশন এর আঞ্চলিক কার্যালয় এর পিছনে অবস্থিত “সমাজ সেবা অধিদপ্তর” প্রাঙ্গণে এই মহান উদ্যোগটি সফল করেন “শিবা ফাউন্ডেশন” এর ভলান্টিয়াররা ।এতিম ও পথশিশু নিয়ে আয়োজিত এ ইফতার মাহফিলে “শিবা ফাউন্ডেশন”  এর সাথে ছিলেন আপনাদের ও আমাদের বাংলাদেশের গর্ব , বাংলাদেশের সম্পদ , বাংলাদেশের সেরা কাটার মাষ্টার আসলে যার সুনাম করে শেষ করা যাবে না আপনার আমার সেই প্রিয় মুখ আমাদের বাংলাদেশে ক্রিকেট টিমের গৌরব মুস্তাফিজুর রহমান এবং আমাদের আরও একজন খ্যাতিমান খেলোয়াড় মাহবুবুল আলম রবিন ভাই এবং আমাদের মাঝে আরও উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব শান্তা জাহান ও চ্যানেল আই সেরাকণ্ঠের কণ্ঠশিল্পী ইউসুফ আলী খান । শিবার এই মহান উদ্যোগের প্রশংসা করে মুস্তাফিজ বলেন, “শিবা মানবতার উজ্জ্বলের প্রতীক” তিনি ভবিষ্যতেও শিবার এমন উদ্যোগের সাথে থাকার আগ্রহ প্রকাশ করেন ।
অনুষ্ঠানে উপস্থিত “শিবা ফাউন্ডেশন ” এর প্রতিষ্ঠাতা শেখ মোঃ আমান উল্লাহ আমান বলেন, শিশুদের মুখে হাসি ফোটানোই আমাদের মূল লক্ষ্য আর তাই এভাবেই শিশু সেবা করে যেতে চাই । “শিবা ” একটি সামাজিক সংগঠন। “শি”- শিক্ষা, “বা”- বাসস্থান। ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে এর ভলান্টিয়াররা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।  শীতবস্ত্র বিতরন, শিশু শিক্ষাদান, শিক্ষার উপকরন বিতরন, ঈদ পোশাক বিতরন সহ এরূপ নানাবিধ সামাজিক কর্মকাণ্ড করে ইতোমধ্যে সমাজের অনেকের নজর কেরেছে সংগঠনটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top