সকল মেনু

পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া গাড়ি ভাংচুর দুইজন আটক

0444মেহেরপুর প্রতিনিধি :হরতালের সমর্থন ও আটক জামায়াত নেতাদের মুক্তি দাবিতে মেহেরপুরের প্রধান দুটি সড়ক অবরোধ করেছে ইসলামী ছাত্র শিবিরের নেতাকর্মীরা। আজ সোমবার ভোর থেকে সদর উপজেলার দীনদত্ত ও মোনাখালী প্রধান সড়ক তিন ঘন্টা ধরে অবরোধ করে গাড়ি ভাংচুর করা হয়। এসময় পুলিশের সাথে শিবির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

মেহেরপুর-চুয়াডঙ্গা সড়কের দীনদত্ত ব্রীজ এলাকা ও মেহেরপুর-মুজিবনগর সড়কের মোনাখালী নামক স্থানে ভোর থেকে সড়কে গাছ ও ইট ফেলে বিক্ষোভ শুরু করে শিবিরের নেতাকর্মীরা। এসময় এ দুটি সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। ঢাকা থেকে আসা মেহেরপুর শহরগামী পরিবহণ আটকে পড়ে। কয়েকটি ট্রাক ভাংচুর করে শিবির নেতাকর্মীরা। পুলিশ অবরোধ তুলতে চাইলে শিবির নেতাকর্মীদের সাথে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। আজকের হরতাল সফল, জামাত নেতা গোলাম আযমের বিরুদ্ধে রায় স্থগিত ও আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেয় শিবিরি নেতাকর্মীরা। মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top