সকল মেনু

প্রিয়াঙ্কা-দীপিকার বন্ধুত্বে ফাটল

6-27বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : বলিউড তারকাদের মধ্যে একে অপরের থেকে মুখ ফিরিয়ে নেওয়া, একসঙ্গে অভিনয় করতে না চাওয়া, ঝগড়া এসব ব্যাপার হরহামেশাই ঘটে থাকে। সে তালিকায় এবার নতুন সংযোজন দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া।

ডিএনএ ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক সঞ্জয় লীলা বানশালির ছবি ‘বাজিরাও-মাস্তানি’-র শুটিংয়ের সময় এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব ছিল চোখে পড়ার মতো। তাদের অনস্ক্রিন রসায়নের পাশাপাশি অফস্ক্রিন বন্ধুত্বও নজরে পড়েছিল বলিপাড়ার সকলেরই। কিন্তু এবার বোধহয় এই বন্ধুত্বেই ফাটল ধরেছে।

সম্প্রতি স্পেনে একটি অ্যাওয়ার্ড ফাংশনে দীপিকা এবং প্রিয়াঙ্কাকে এক মঞ্চে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়। কিন্তু শোনা যাচ্ছে, দীপিকা সাফ জানিয়ে দিয়েছেন, তিনি প্রিয়াঙ্কার সঙ্গে স্টেজ শেয়ার করবেন না।

কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন তা নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন দীপিকা।
কিন্তু নিন্দুকরা বলছেন, অন্য কথা। তাদের দাবি, দুই নায়িকার বন্ধুত্ব ভেঙে গেছে। তাই নাকি তারা একে অপরকে এড়িয়ে যাচ্ছেন!

বলিউড সূত্র জানিয়েছে, ‘বাজিরাও মাস্তানি’ ছবির শুটিং চলাকালীন একটি গানের শুটিংয়ের সেটে খিটিমিটি লাগে দুই নায়িকার। অবশ্য তুমুল পেশাদারিত্ব দেখিয়ে ছবির প্রমোশনে তার ছাপ পড়তে দেননি দুজনেই। কিন্তু বাস্তবে বন্ধুত্বের সমীকরণটা হেরফের হয়ে গিয়েছিল তখনই। আর তারই প্রভাব পড়ছে বর্তমানে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top