সকল মেনু

পার্বতীপুরে বাবা হত্যাকারী ছেলে গ্রেফতার

index রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুরে জমিজমা বিরোধে পিতা মোকছেদ আলী (৬০) কে পাষন্ড পুত্র ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাকারী ছেলে আব্দুল মালেককে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার (২৬-৬-১৬) সকালে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে। শনিবার (২৫ জুন) রাতে পার্বতীপুর উপজেলার মন্মথপুর ইউনিয়নের ভবের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
উলে¬খ, গত ২০ জুন দিনগত গভীর রাতে পার্বতীপুর উপজেলার মমিনপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে বাবা মোকছেদ আলীকে (৬০) নিজ শোবার ঘরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আব্দুল মালেক।
গত মঙ্গলবার (২১-৬-১৬) সকাল সাড়ে ১১টায় নিহতের স্ত্রী আসমা বেগম থানায় বাদী হয়ে মোকছেদ আলীর বড় ছেলে আঃ মালেক (৩০) কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম জানান, উপজেলার মন্মথপুর ইউনিয়নের ভবের বাজার এলাকা থেকে রাতে আব্দুল মালেক কে গ্রেফতার করা হয়। সকালে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top