সকল মেনু

অভিনেত্রী মৌকে ৪৭, ৫০০ টাকার শাড়ি দিলেন এরশাদ

15214_17869বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : চিত্রনায়িকা পূর্ণিমার পর এবার অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ’কে শাড়ি পছন্দ করে দিলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

গত শুক্রবার বিকেলে রাজধানী ঢাকার মিরপুরে ফ্যাশন হাউজ ‘এসএ ওয়ার্ল্ড’র দ্বিতীয় এক্সক্লুসিভ শাখা উদ্বোধন করেন হুসেইন মুহাম্মদ এরশাদ। ঢাকার মিরপুর ৬ নম্বরে এসএ ওয়ার্ল্ডের নিজস্ব এ ভবনে থাকছে নারী, পুরুষ ও শিশুদের জন্য আন্তর্জাতিকমানের বিভিন্ন আকর্ষণীয় পণ্য।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে শোরুম পরিদর্শন করেন এরশাদ। এসময় তার সঙ্গে ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস মোল্লাহ, এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, জনপ্রিয় মডেল নোবেল।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ প্রথমে সবাইকে নিয়ে দ্বিতীয় তলায় যান। সেখানে নারীদের জন্য রয়েছে বিশ্বের বিভিন্ন নামিদামি ব্রান্ডের কাপড়। গিয়েই এরশাদ বিক্রয়কর্মীদের শাড়ি দেখাতে বলেন এবং অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ’কে একটি ব্লু ও গোল্ডেন রঙের কাপড়ের সংমিশ্রণে তৈরি একটি শাড়ি পছন্দ করে দেন।

সাবেক রাষ্ট্রপতির পছন্দ করে দেওয়া শাড়িটি অভিনেত্রী মৌ আনন্দের সঙ্গে নেন। শুধু তাই নয়, ‘শাড়িটি ভালো হবে’ বলেও মন্তব্য করেন মৌ।

বিক্রয়কর্মীরা বলেন, শাড়িটির বডি ব্লু এবং পাড় সিলভার। যার দাম ৪৭, ৫০০ টাকা। শাড়িটি ক্রেপ কাপড় দ্বারা তৈরি। ভারতের বিখ্যাত বোম্বাই বুটিকসের ঋতু কুমার শাড়িটি তৈরি করেছেন।
উল্লেখ্য, এসএ ওয়ার্ল্ডের প্রথম শাখা আত্মপ্রকাশ করে গত ৪ জুন চট্টগ্রামের নাসিরাবাদে এসএ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিসের ভবনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top