সকল মেনু

গ্রাহকের জন্য ফ্লাইটিংঙ্গেল হলিডেজের বিশেষ মেম্বারশীপ কার্ড

index মালয়েশিয়া প্রতিনিধি:  গ্রাহকদের জন্য আকর্ষণীয় নানান সুবিধাসহ উন্নত সেবা দিতে বিশেষ মেম্বারশীপ কার্ড চালু করছে ফ্লাইটিংঙ্গেল হলিডেজ। এ মেম্বারশীপ কার্ডধারীরা পাবেন ফ্লাইটিংঙ্গেল হলিডেজের বিশেষ সুবিধা সমূহ।
এ মেম্বারশীপ কার্ডে স্টুডেন্টদের জন্য ১০ শতাংশ, শ্রমিকদের জন্য ১০ শতাংশসহ রেগুলার যাতায়াতকারীদের জন্যও থাকছে স্পেশাল ডিসকাউন্ট। প্রতি এক হাজার আরএম-এ পাবেন একশ পয়েন্ট। আর ১ হাজার পয়েন্ট হলেই ফ্রী কুয়ালালামপুর ঢাকা কুয়ালালামপুরের বিমান টিকেট।
এছাড়া কার্ডধারীদের জন্য কার সুবিধা, হোটেল সুবিধা ও মালয়েশিয়ার বিভিন্ন দর্শনীয় স্থানের ট্যুরে থাকছে স্পেশাল সুবিধা। সঙ্গে ফ্লাইটিংঙ্গেল হলিডেজের প্রতিষ্ঠাবার্ষিকীর গ্র্যান্ড গালা নাইটে কার্ড হোল্ডাররা বিশেষ সুবিধাসহ আমন্ত্রণ পাবেন।
ফ্লাইটিংঙ্গেল হলিডেজের মেম্বারশীপ কার্ডের জন্য কোন গ্রাহক আবেদন করলে তা ৪ কর্মদিবসের মধ্যে হস্তান্তর করা হবে গ্রাহকদের কাছে।
মালয়েশিয়ায় অধ্যয়নরত সকল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্টদের জন্য থাকছে টিকেট প্রতি ১০ শতাংশ ছাড়। এছাড়া অনলাইনেও বিমানের টিকেট সরবরাহ করা হবে গ্রাহকদের কাছে।
ফ্লাইটিংঙ্গেল হলিডেজের নির্বাহী পরিচালক এনামুল হক অনিক এনামুল হক অনিক জানান- মেম্বারশীপ কার্ডধারীরা পাবেন যেকোনো কম খরচে বিমানের টিকেট, ডিসকাউন্ট প্রাইজ ও বোনাস পয়েন্ট। প্রতি এক হাজার আরএম- পাবেন একশ পয়েন্ট। আর ১ হাজার পয়েন্ট হলেই ফ্রী পাবেন কুয়ালালামপুর ঢাকা কুয়ালালামপুরের বিমান টিকেট।
ফ্লাইটিংঙ্গেল হলিডেজের বিশেষ মেম্বারশীপ কার্ডের জন্য আবেদন করতে যোগাযোগ করুন ফ্লাইটিংঙ্গেল হলিডেজ এসডিএন বিএইচডি ৩৪৬, ১ম তলা, জালান হাং লেকইউ, ৫০১০০ কুয়ালালামপুর, মালয়েশিয়া। ফোন- +৬০৩২০২২৪৪৬৬, +৬০১১৩৩২৩৯৩৫৩, +৬০১১৩৬৬৭৯৩০৯।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top