সকল মেনু

রাজধানীতে ৫০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

5_17602হটনিউজ২৪বিডি.কম : মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিট রাজধানীর খিলক্ষেত থানা এলাকায় তল্লাশী চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- বকতার আহম্মেদ ও মোঃ নুর আলম টিটু।

ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার জানান, বৃহস্পতিবার ডিএমপি’র কাউন্টার টেরোরিজম ইউনিটের অর্গানাইজড ক্রাইমের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খিলক্ষেত থানাধীন এলাকায় একটি প্রাইভেটকার তল্লাশী করে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা টেকনাফ হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা বিক্রি করে।

কাউন্টার টেরোরিজম সূত্র জানায়, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে খিলক্ষেত থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে এবং মাদক বহনে ব্যবহৃত প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে আছে।
কাউন্টার টেরোরিজম ইউনিটের অর্গানাইজড ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আসাদুজ্জমানের নির্দেশনায় পুলিশ পরিদর্শক বিপ্লব কুমার শীলের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয় ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top