সকল মেনু

খালেদার কারণে জঙ্গি দমন করা যাচ্ছে না: ইনু

Kushti-290x181হটনিউজ২৪বিডি.কম : খালেদা জিয়ার কারণে দেশ থেকে জঙ্গি দমন করা যাচ্ছে না এমন মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেন, গুপ্তহত্যা বন্ধ প্রশ্নে সরকারকে গালি দিয়ে লাভ নেই। খালেদা জিয়া জামায়াত আর জঙ্গি সঙ্গ ত্যাগ করলে সরকার খুব দ্রুত জঙ্গি দমন করতে সফল হবে। খালেদা জিয়ার ছাতার তলেই জঙ্গি উৎপাদন ও পুনঃউৎপাদন হয়ে চলেছে। তার রহস্যজনক ভূমিকা বাংলাদেশে জঙ্গি দমনে বড় বাঁধা হয়ে দাঁড়িয়েছে।

আজ শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে তথ্যমন্ত্রী কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন।

‘আওয়ামী লীগ দেশের প্রতি দায়বদ্ধ না’ খালেদা জিয়ার এমন অভিযোগ সম্পর্কে ইনু বলেন, শেখ হাসিনার সরকার জনগণের প্রতি বেশি দায়বদ্ধ এটাই প্রমাণ হয়েছে। উল্টো খালেদা জিয়ার সরকার আমলে আমরা দেখেছি জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা ছিল না। তার দায়বদ্ধতা ছিল পরিবার ও পুত্রদের প্রতি। যে কারণে তিনি (খালেদা) সংঘবদ্ধ লুটপাটের চক্র তৈরি করেছিলেন। ফলে দেশে পরিবারতন্ত্র কায়েম হয়েছিল।

পরে তিনি খুলনা রেঞ্জের ডিআইজি এসএম মনিরুজ্জামানের সঙ্গে জঙ্গি দমন নিয়ে মতবিনিময় করেন।

এ সময় কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম, মেহেরপুর পুলিশ সুপার হামিদুল আলম ও জেলা জাসদ সভাপতি গোলাম মহসিন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top