চট্টগ্রাম হটনিউজ স্পেশাল

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে আওয়ামী লীগ নেতার সাংবাদিক সম্মেলন

Noakhali News (2) Pic1কামাল হোসেন মাসুদ, নোয়াখালী:দৈনিক যুগান্তরে মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশের অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছেন নোয়াখালী শহর আওয়ামী লীগের নেতা তানভির খলিল বাবু। রোববার দুপুরে জেলা শহর মাইজদীতে তাঁর নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন করে। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন ভাই আশফাক খলিল, স্ত্রী সোলতানা রাজিয়া নাজু দিপু ও শিশু সন্তান।

১৪ জুলাই দৈনিক যুগান্তরে বিএনপির নেতার বাড়িতে আওয়ামলীগৈর হামলা নামক প্রকাশিত সংবাদ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। এমন মিথ্যা সংবাদ প্রকাশ করায় আমরা ক্ষুব্ধ ও বিচলিত। বিএনপি নেতার বাড়িতে হামলার কোনো ঘটনাই ঘটেনি। প্রকৃত ঘটনা হলো আমার বাবার খরিদকৃত আমাদের জমি ১৩ জুলাই সকাল ৮টার দিকে মামুন পলাশ ও দিদারের নেতৃত্বে ২০০ থেকে ৩০০শত ভাড়াটে সন্ত্রাসী স্থানীয় যুবলীগ ক্যাডাদের সাথে নিয়ে আমাদের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে। এসময় তারা পুকুরের মাছ লুট ও গাছপালা কেটে ফেলে। আমি ঘটনাস্থলের দিকে গেলে হামলাকারীরা এলোপাতাড়ি গুলি, ইট পাটকেল ছোড়ে এতে আমার স্ত্রী ও শিশু সন্তানও আহত হয়।

অথচ পুরো বিষয়টি আড়াল করে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে দৈনিক যুগান্তর। যুগান্তরের স্থানীয় প্রতিনিধি যাদের বিএনপি নেতা বানিয়েছেন তারা প্রত্যেকেই সন্ত্রাসী ও মাদকসেবী হিসেবে পরিচয় রয়েছে। লিখিত বক্ত দেন তানভির খলিল বাবু।