সকল মেনু

তনু হত্যাকাণ্ড: সিআইডি কার্যালয়ে তনুর ২ বান্ধবী

3_17168হটনিউজ২৪বিডি.কম : কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যা মামলা তদন্তে তদন্তকারী সংস্থা কুমিল্লা সিআইডির আবারো দৌড়ঝাঁপ শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তনুর দু’বান্ধবী কুমিল্লা সিআইডি কার্যালয়ে অবস্থান করছে। আজ বুধবার সকাল ১০টার দিকে সিআইডি কার্যালয়ে প্রবেশ করেন তারা দু’জন। সেখানে একটি কক্ষে তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

সিআইডি কুমিল্লা-নোয়াখালী অঞ্চলের বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খানের কক্ষে তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে তাৎক্ষণিকভাবে দু’জনের নাম জানা যায়নি।

এ ব্যাপারে বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খান সাংবাদিকদের জানান, তনু হত্যার দিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে তনুর লাশ পাওয়ার সময় পর্যন্ত ওই সড়কে কারা কখন কীভাবে দায়িত্বে ছিলেন সে বিষয়টি সম্পর্কে ধারণা নিতে এবং তারা কীভাবে দায়িত্ব পালন করেছেন এ বিষয়ে জানার চেষ্টা করা হয়েছে। আরো অনেককে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও তিনি জানান।

এদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে মুঠোফোনে তনুর বাবা ইয়ার হোসেন জানান, যারা তনু হত্যার বিচারের দাবিতে ঘটনার পর থেকে আন্দোলন করে আসছে সিআইডি জিজ্ঞাসাবাদের নামে বার বার তাদেরকেই অফিসে ডেকে এনে হয়রানি করছে। তিনি বলেন, ‘আমি যখন সব হারিয়েছি, এখন আর কিছুই হারানোর ভয় নেই, মেয়ে হত্যার বিচার চাইতে গিয়ে কোনো ভয়-ভীতিতে আমি পিছু হাঁটবো না।’

প্রসঙ্গত, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের পাওয়ার হাউসের পাশের একটি ঝোপ থেকে তনুর মরদেহ উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডের ৩ মাস অতিবাহিত হলেও এখনো হত্যাকাণ্ডের রহস্য বের করতে পারেনি সিআইডি। এছাড়া গত ৪ এপ্রিল এবং ১২ জুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ থেকে দেয়া ময়নাতদন্ত প্রতিবেদনে তনুর মৃত্যুর কারণ উল্লেখ না করেই প্রতিবেদন দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top