সকল মেনু

পার্বতীপুরে পল্লী সঞ্চয় ব্যাংক এর উদ্ধোধন

9bed6ea7-d914-4188-8adb-82cc12d13752 রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর) : দিনাজপুরের পার্বতীপুরে একটি বাড়ী একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয় ব্যাংক শাখা উদ্ধোধন করা হয়েছে। আজ বুধবার দুপুর ১২টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
পার্বতীপুর উপজেলা পরিষদের হলরুমে উদ্বোধনীয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) শাহিদা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী মন্ডল, প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ ইদ্রিস আলী, একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মোঃ শাহিন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমিতির সভাপতি, ব্যবস্থাপক ও ব্যবস্থাপনায় নিয়োজিত মহিলা সদস্যরা।
জানা যায়, দেশের ৪৮৪টি উপজেলায় ৪ হাজার ৫০৩টি ইউনিয়নের ৪০ হাজার ৫২৭টি ওয়ার্ডে একটি বাড়ি একটি খামার প্রকল্পের কার্যক্রম পরিচালিত হচ্ছে। এ প্রকল্পের আওতায় গঠন করা হয়েছে ৪০ হাজারের বেশি গ্রাম উন্নয়ন কমিটি। আর সদস্য সংখ্যা ২৫ লাখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top