রাজনীতি

খালেদার কারণে ২০ দলীয় জোট ভাঙছে

14-27-290x170হটনিউজ২৪বিডি.কম : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারণেই ২০ দলীয় জোট ভাঙছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলীয় জোটের মুখপাত্র মো. নাসিম।

মঙ্গলবার (২১ জুন) বাংলাদেশ জাতীয় জোটের ইফতার মাহফিলে এ সব কথা বলেন তিনি।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ২০১৪ সালে নির্বাচনে অংশ না নিয়ে খালেদা জিয়া পার্লামেন্ট হারিয়েছেন, রাজপথ হারিয়েছেন, এখন তার স্থান হচ্ছে একাত্তরের পরাজিত শক্তির স্থান যেখানে, সেখানে।
তিনি আরো বলেন, আমরা সংলাপ চাই কিন্তু জঙ্গি মদদদাতা জামায়াতের সহযোগী বিএনপির সঙ্গে নয়। বিএনপি সংলাপ দাবি করলে জামায়াতের সঙ্গ ছাড়তে হবে এবং খালেদাকে জনগণের কাছে ক্ষমা চাইতে হবে।

বর্তমান টার্গেট কিলিংয়ের বিষয়ে তিনি বলেন, খালেদা জিয়া খুনিদের বিষয়ে কিছু বলছেন না। তিনি খুনিদের আশ্রয় প্রশ্রয় দিয়ে যাচ্ছেন। আগামী ১০ থেকে ১৭ জুলাই ১৪ দলীয় জোট গণ প্রতিরোধ সপ্তাহ ঘোষণা করেছে। গ্রামেগঞ্জে বিএনপি-জামায়াতকে প্রতিরোধ করা হবে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মিলনায়তনে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় জোট ও তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা।

১৪ দলীয় জোটের অন্যান্য নেতাদেরও ইফতার মাহফিলের দাওয়াত দেয়া হয়। যদিও মো. নাসিম ও ১৪ দলীয় জোটের শরীক সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া ছাড়া ওই জোটের নেতাদের আর কাউকে দেখা যায়নি ইফতার মাহফিলে।