সকল মেনু

ফাইনালের মিশনে কাল মাঠে নামছে আর্জেন্টিনা-যুক্তরাষ্ট্র

preview-inner120160614154720_16876খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : কোপা আমেরিকার প্রথম সেমিফাইনালে বুধবার মাঠে নামছে লিওনেল মেসির আর্জেন্টিনা ও যুক্তরাষ্ট্র। বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে ম্যাচটি।

চলমান শতবর্ষী কোপা আমেরিকা ফুটবলে সেমিফাইনালে নাম লিখিয়েছে যুক্তরাষ্ট্র। তবে ফাইনালের টিকেট পাওয়ার লড়াইয়ে অগ্নিপরীক্ষায় নামতে হচ্ছে জার্গেন ক্লিন্সম্যানের দলকে। কারণ আসরের প্রথম সেমিফাইনালে হট ফেবারিট আর্জেন্টিনার মুখোমুখি হচ্ছে স্বাগতিক যুক্তরাষ্ট্র। নিষেধাজ্ঞার কারণে বেশ কয়েকজন তারকা ফুটবলার খেলতে না পারলেও আর্জেন্টিনাকে হারিয়ে ফাইনালে খেলার স্বপ্ন বুনছে ক্লিন্সম্যানের যুক্তরাষ্ট্র।

এদিকে এবার শিরোপা ছাড়া কিছুই ভাবছে না আর্জেন্টিনা। টানা দুই বছর বিশ্বকাপ ও কোপা আমেরিকায় রানার্সআপ হওয়া দলটি শতবর্ষী কোপা আছে দুরন্ত ছন্দে। এখন পর্যন্ত সব ম্যাচ জিতে শেষ চারে জায়গা করে নিয়েছে জেরার্ডো মার্টিনোর দল। ফাইনালে খেলতে আশাবাদী হলেও পুরো আর্জেন্টিনা শিবিরই সমীহ করছে যুক্তরাষ্ট্রকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top