বিনোদন

পরিচালক জোলির দ্বিতীয় সিনেমা

7_2বিনোদন ডেস্ক: দ্বিতীয় বিশ্বযুদ্ধের গল্প নিয়ে অ্যাঞ্জেলিনা জোলির পরবর্তী সিনেমা ‘আনব্রোকেন’।
দ্বিতীয়বারের মতো পরিচালকের আসনে বসতে যাচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি। হলিউডি ওই অভিনেত্রীর ‘আনব্রোকেন’ নামের পরবর্তী সিনেমাটি হবে দ্বিতীয় বিশ্বযুদ্ধের গল্পভিত্তিক। খবর প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়ার। সিনেমাটিতে তুলে ধরা হবে যুক্তরাষ্ট্রের বিখ্যাত অলিম্পিয়ান এবং বীর যোদ্ধা লুইস জাম্পেরিনির জীবনকাহিনি। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় এক ভয়াবহ প্লেন দুর্ঘটনা থেকে উদ্ধার পেয়ে ৪৭ দিন একটি ভেলায় করে লুইসের বেঁচে থাকার গল্পই তুলে ধরা হবে এতে। লুইসের চরিত্রে অভিনয় করবেন ব্রিটিশ অভিনেতা জ্যাক ও’কনেল।
এক বিবৃতিতে সিনেমাটি নিয়ে জোলি বলেন, আমার সুযোগ হয়েছিল, লুইস জাম্পেরিনির সঙ্গে অনেকখানি সময় কাটানোর। আর এখন আমি গর্বভরে বলতে পারি, ছেলেবেলার এই নায়ক এখন আমার বন্ধুতে পরিণত হয়েছেন। সিনেমার মাধ্যমে তার অসাধারণ গল্পটি বলার সুযোগ পেয়ে আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। আমি সর্বোচ্চ চেষ্টা করব যাতে সিনেমাটিতে তাকে পুরোপুরি তুলে ধরা সম্ভব হয়। আমি ইউনিভার্সাল (প্রযোজনা সংস্থা)-এর কাছে কৃতজ্ঞ সিনেমাটিকে গুরুত্ব দেওয়ার জন্য।
লরা হিলেনব্র্যান্ডের বিখ্যাত উপন্যাস ‘আনব্রোকেন : এ ওয়ার্ল্ড ওয়ার টু স্টোরি অফ সারভাইভাল, রেসিলিয়েন্স অ্যান্ড রিডেম্পশন’ অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন অস্কারজয়ী নির্মাতা জোয়েল এবং ইথান কোয়েন। চলতি বছরেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং। হাওয়াই-এ শ্যুটিং লোকেশনের খোঁজ করতে ব্যস্ত সময় কাটাচ্ছেন জোলি।