সকল মেনু

কুমিলায় বিএনপি নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

1466426024_16836হটনিউজ২৪বিডি.কম : কুমিল্লায় বিএনপি নেতা বিএনপি সভাপতি খোরশেদ আলম বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। ২০ দলীয় জোটের শরীকদল এলডিপির দায়ের করা মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।

সোমবার দুপুরে কুমিল্লার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের দায়ের করা মামলায় শুনানি হয়। ওই মামলার প্রধান আসামি কুমিল্লা জেলা (উ.) বিএনপি ও চান্দিনা উপজেলা বিএনপি সভাপতি খোরশেদ আলমসহ আরও তিন আসামি হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়নব বেগম।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ও কুমিল্লা জর্জ কোর্টের এপিপি সহিদুল হক জানান, ২০১৪ সালের ৩০ আগস্ট কুমিল্লার চান্দিনায় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের গাড়ি বহরে হামলা চালায় বিএনপি নেতা-কর্মীরা। ওই সময় এলডিপি মহাসচিবের গাড়ি ভাঙচুর করায় ওই দিন ড. রেদোয়ান আহমেদ বাদী হয়ে বিএনপি সভাপতি খোরশেদ আলমসহ ২২ জনকে আসামি করে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় খোরশেদ আলম উচ্চ আদালত থেকে জামিন নিলেও তিনি নিম্ন আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top