সকল মেনু

অন্তিম মুহূর্তের গোলে শেষ চারে বিজেএমসি

footbal-290x171খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ওয়ালটন ফেডারেশন কাপের শেষ কোয়ার্টার ফাইনালে সোমবার মুখোমুখি হয় টিম বিজেএমসি ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অন্তিম মুহূর্তের গোলে মুক্তিযোদ্ধাকে ১-০ ব্যবধানে হারিয়েছে টিম বিজেএমসি। পাশাপাশি শেষ দল হিসেবে নিশ্চিত করেছে শেষ চার। আগামী বৃহস্পতিবার ওয়ালটন ফেডারেশন কাপের প্রথম সেমিফাইনালে আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে। বিজেএমসির হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন মেহেদী হাসান তপু।

সোমবার ম্যাচের ৫ মিনিটের মাথায়ই অবশ্য এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল মুক্তিযোদ্ধা। তৌহিদুল আলম তৌহিদের শট রুখে দেন বিজেএমসির গোলরক্ষক আরিফুজ্জামান হিমেল।
৪০ মিনিটে দারুণ একটি গোলের সুযোগ পেয়েছিল বিজেএমসি। দলটির মিডফিল্ডার শঙ্কর দাসের শট পাঞ্চ দিয়ে রক্ষা করেন মুক্তিযোদ্ধার গোলরক্ষক।

৪৫ মিনিটে মুক্তিযোদ্ধার তৌহিদের শট রুখে দেন বিজেএমসির গোলরক্ষক। তবে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৮২ মিনিটেও এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল বিজেএমসি। কিন্তু সেটি কাজে লাগাতে পারেননি সৈকত মাহমুদ।

তবে ম্যাচের অন্তিম মুহূর্তে কর্নার পায় বিজেএমসি। কর্নার থেকে আব্দুল্লাহ পারভেজের বাঁকানো শটে মাথা লাগিয়ে জালে জড়ান মেহেদী হাসান তপু। উল্লাসে ফেটে পড়ে তার সতীর্থরা। এর একটু পরেই শেষ বাঁশি বাজান রেফারি। আর আরো একবার উল্লাসে মাতে বিজেএমসি শিবির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top