সকল মেনু

নজরদারিতে তনুর বাবা: অভিযোগ মায়ের

5_16830হটনিউজ২৪বিডি.কম : কুমিল্লা সেনানিবাসে সোহাগী জাহান তনুর বাবাকে নজরবন্দি করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহত এই কলেজছাত্রীর মা আনোয়ারা বেগম। আজ সোমবার কুমিল্লা শহরের পুবালি চত্বরে গণজাগরণ মঞ্চ আয়োজিত প্রতিবাদ-সমাবেশে তিনি এ অভিযোগ করেন। তিন মাসেও কোনো খুনি শনাক্ত কিংবা ধরা না পড়ার মধ্যে এই প্রতিবাদ-সমাবেশের আয়োজন করা হয়।

প্রতিবাদ-সমাবেশে স্বামী ইয়ার হোসেনের অনুপস্থিতির বিষয়ে জানতে চাইলে আনোয়ারা বেগম সাংবাদিকদের বলেন, ‘ওর বাবাকে বন্দি করে রাখছে, জানেন না? ওর বাবার নিষেধ, কারও সাথে কথা বলতে পারবে না। কী অপরাধে অফিসের সিও সাহেবের কথা বলতে নিষেধ করল এটা আমি জানতে চাই; দেশবাসীর কাছে, সরকারের কাছে, সবার কাছে। তনুর বাপে তো সরকারের বিরুদ্ধে বলে না। তনুর বাপে কি বিচার চাইতে পারে না।’

আনোয়ারা বেগমের অভিযোগের বিষয়ে কুমিল্লা সেনানিবাস কর্তৃপক্ষের কোনো বক্তব্য তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। ঊর্ধ্বতন কয়েকজন কর্মকর্তার সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও কেউ সাড়া দেননি।

উল্লেখ্য, তনুর বাবা ইয়ার হোসেন কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের একজন কর্মচারী। থাকেন সেনানিবাসের ভেতরে কর্মচারীদের কোয়ার্টারে।

প্রসঙ্গত, গত ২০ মার্চ নিজেদের কোয়ার্টার থেকে অন্য কোয়ার্টারে ছাত্র পড়াতে বের হওয়ার পর খুন হন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের স্নাতকের ছাত্রী তনু (১৯)। সেনানিবাসের ভেতরে তার লাশ পাওয়া যায়। তনু হত্যাকাণ্ড নিয়ে দেশব্যাপী প্রতিবাদের মধ্যে সেনানিবাস কর্তৃপক্ষ তদন্তে বেসামরিক কর্তৃপক্ষকে পূর্ণ সহযোগিতার আশ্বাস দেয়। সিআইডি এই মামলার তদন্ত করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top