সকল মেনু

সালমান-লুলিয়া অভিসারে

salman-iulia-vantur1466415269 বিনোদন ডেস্ক : সালমান-লুলিয়া জুটিকে নিয়ে চর্চার শেষ নেই বলিপাড়ায়। তাদের প্রেমের সম্পর্ক কারো অজানা নয়। এবার এ সম্পর্কে নতুন করে হাওয়া লাগালেন এই জুটি। কারণ গতকাল সবাইকে ফাঁকি দিয়ে মাঝরাতে ‘উধাও’ হয়েছিলেন এই জুটি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, বলিউডের অধিকাংশ তারকাই গতকাল বাবা সিদ্দিকির বার্ষিক ইফতার পার্টিতে যোগ দিয়েছিলেন। সেখানে উপস্থিত হয়েছিলেন সালমান-লুলিয়াও। কিন্তু তার ফাঁকেই প্রেমিকা লুলিয়া ভান্তুরকে সঙ্গে নিয়ে রাতের বেলায় কেটে পড়েন সালমান খান। তারপরই সবার মনে প্রশ্ন জাগে এই মাঝরাতে কোথায় গেলেন এই জুটি?

এ প্রতিবেদনে আরো জানা যায়, মুম্বাইয়ের বাইরে একটি রেস্টুরেন্ট রয়েছে। এই রেস্টুরেন্টটি সালমান-লুলিয়ার দারুণ পছন্দ। আর সেখানেই লুলিয়াকে নিয়ে গিয়েছিলেন সালমান খান। দুজনে দীর্ঘ সময় খাওয়া-দাওয়া করেন। দুজনকে খোশ মেজাজে দেখা গেছে।

‘সুলতান’ সিনেমার শুটিংয়ের শেষ শিডিউলে সালমানের সঙ্গে বুদাপেস্টে গিয়েছিলেন লুলিয়া। আর সেখান থেকে ফিরেই নতুন ঘর খুঁজছেন তিনি। গুঞ্জন উঠেছে, বান্দ্রায় সালমানের ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’র কাছে ফ্ল্যাট খুঁজছেন এই রোমানিয়ান মডেল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top