সকল মেনু

টাঙ্গাইলে গৃহবধুর জবাই করা লাশ উদ্ধার

Las_Uddar-58মিয়া মোঃ নোমান,টাঙ্গাইল:টাঙ্গাইলে নয় মাসের গর্ভবতী রাবেয়া বেগমের (২৫) জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ১১টায় সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের কুকুরিয়া গ্রাম থেকে নিজের ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রাবেয়া সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার চর জাজারিয়া গ্রামের রুহুল আমীনের মেয়ে।

টাঙ্গাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আব্দুল হক জানান, সদর উপজেলার কুকুরিয়া গ্রামে রিয়াজ মোল্লার ছেলে গৃহবধুর স্বামী ইয়াকুব আলীর ঘর রাবেয়ার জবাই করা লাশ দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থরে পৌছে লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত রাবেয়া নয় মাসের অন্তঃসত্ত্বা ছিল বলে পুলিশ জানায়। ঘটনার পর থেকে স্বামী ইয়াকুব আলী পলাতক রয়েছে। গৃহবধূর পাঁচ বছরের একটি পূত্র সন্তানও রয়েছে।

নিহতের আতœীয় স্বজন এবং এলাকাবাসী অভিযোগ করে বলেন, স্বামীর সাথে গৃহবধূর সম্পর্ক তেমন একটা ভাল ছিল না। পারিবারিক কলহের জের ধরে স্বামী তাকে প্রায়ই মারপিট করতো। নিহতের স্বামীকে গ্রেফতার করলেই গৃহবধূ হত্যার সঠিক তথ্য পাওয়া যাবে বলে তারা জানিয়েছেন।

এ ব্যাপারে নিহত রাবেয়ার মা আদুরি বেগম বাদি হয়ে টাঙ্গাইল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top