সকল মেনু

মেধাবী মুখ সূর্য

5cbf3f3e-a395-4233-9dc0-e3956a09f586ভোলা প্রতিনিধি : ভোলা জেলার ঐতিয্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভোলা সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এ বছর অষ্টম শ্রেণীর জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা (জেএসসি) তে জিপিএ-৫সহ ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ইব্রাহীম আদহাম সূর্য। পাশাপাশি সূর্য ভোলা সদর থানায় মেধা তালিকায় ৭ম স্থান অর্জন করে। তার বাবা কবির আহাম্মেদ। তিনি একজন ব্যবসায়ী। মা শিলা আহাম্মেদ একজন গৃহিনী। সূর্য শহরের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শহিদ আলম মিয়ার নাতি। সূর্য এর আগেও ৫ম শ্রেণীর সমাপনি পরীক্ষায় জিপিএ-৫ সহ ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। পঞ্চম ও অষ্টম শ্রেণীতে ধারাবাহিকভাবে ভালো ফলাফল করায় তার অভিব্যক্তি সম্পর্কে জানতে চাইলে সূর্য বলেন, তার পিতা-মাতা এবং শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম, সহযোগিতা এবং পরামর্শের কারণেই ভালো ফলাফল করতে পেরেছি। এজন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

সূর্য ভবিষ্যতে ডাক্তার হতে চান। সে সকলের দোয়া প্রার্থী। সূর্যের এ অভিনব ফলাফলে অভিনন্দন জানিয়েছেন প্রেসক্লাব’র যুগ্ম সম্পাদক হারুন-উর-রশিদ, দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার সম্পাদক মোঃ আলী জিন্নাহ (রাজীব), চাচা বাংলার কণ্ঠ’র স্টাফ রিপোর্টার ও ভোলা টাইমস্’র যুগ্ম সম্পাদক এইচ আর সুমন, দৈনিক আজকের প্রত্যাশা’র ভোলা প্রতিনিধি এম. শরীফ হোসাইন, উৎস কৃষ্টি ও ক্রীড়া সংসদের সভাপতি মিজানুর রহমান মাসুদ, ভোলা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মুনতাসির আলম রবিন চৌধুরী, চাচা সোহেল, রাসেল, রাজাসহ ভোলা টাইমস্ পরিবার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top