সকল মেনু

চন্ডিমালের সেঞ্চুরিতে শ্রীলংকা ৩০৩/৭

11-20-290x163খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ইংল্যান্ড সফরে এখনো জয়বঞ্চিত রয়েছে শ্রীলংকা। তিন টেস্টের সিরিজে লংকানদের হারতে হয়েছে ২-০ব্যবধানে। ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের আগে আয়ারল্যান্ডের সঙ্গে দুই ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে দারুণভাবে শুরু করেছে অ্যাঞ্জেলো ম্যাথিউজের দল। দিনেশ চন্ডিমালের অপরাজিত সেঞ্চুরির কল্যাণে শ্রীলংকা আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে তুলেছে ৩০৩ রান।

বৃহস্পতিবার ক্যারিয়ারে তৃতীয় সেঞ্চুরি তুলে নিয়েছেন টেস্ট সিরিজে দারুণ ফর্মে থাকা চন্ডিমাল। তিনি শেষ অবধি ১০০ রানে অপরাজিত ছিলেন ১০৭ বল খেলে। বাউন্ডারী মেরেছেন ছয়টি।
ফর্মের ধারাবাহিকতা ডাবলিনেও টেনে এনেছেন কুশল মেন্ডিস। তিনি ৫৯ বলে আট চারের সাহায্যে খেলেছেন ৫১ রানের ইনিংস। মাত্র ১ রানের জন্য ফিফটি বঞ্চিত হয়েছেন অধিনায়ক ম্যাথিউজ। ৫৩ বলে খেলা তার ৪৯ রানের ইনিংসে রয়েছে চারটি বাউন্ডারী ও দুটি ছক্কা। এছাড়া শানাকা ৪২ ও কুশল পেরেরা ৩২ রান করেন। বয়েড র‌্যানকিন ৪৬ ও ম্যাককার্থি ৬৯ রানে নিয়েছেন ২টি করে উইকেট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top