সকল মেনু

এমপি হতে ময়মনসিংহ-৩ আসনে প্রার্থী হলেন জ্যোতি

1_15963বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : জাতীয় সংসদের সংসদ সদস্য হতে ময়মনসিংহ-৩ আসনে প্রার্থী হয়েছেন মডেল ও অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। গতকাল সন্ধ্যায় আওয়ামিলীগের ধানমন্ডিস্থ কার্যালয়ে নিজের মনোনয়ন পত্র দাখিল করেন তিনি। গত ২মে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য ডাঃ ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকিরের মৃত্যুর পর গৌরীপুর আসনটি শূন্য হয়। এ পরিপ্রেক্ষিতে শূন্য আসনে এমপি পদে নির্বাচনে দাঁড়ালেন জ্যোতি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সম্পূর্ণ এলাকাবাসীর আগ্রহে প্র্রার্থী হয়েছি। মনোনয়ন পত্র দাখিল করেছি কাল। আমি সবসময়ই বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ছিলাম। বঙ্গবন্ধু কন্যা আমাদের নেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে প্রার্থী করেন তাহলে নিশ্চয়ই এলাকাবাসীর আগ্রহ ও ভালোবাসাকে সম্মান জানিয়ে নির্বাচনে লড়াই করবো।’

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সক্রিয় হওয়ার আশা ব্যক্ত করে জ্যোতি আরও বলেন, ‘আর যদি দলীয় প্রার্থী নাও হতে পারি তাও আফসোস নেই। এলাকাবাসী আমার প্রতি যে ভালোবাসা প্রদর্শন করেছে তা রাজনীতিতে আমাকে আগামী দিনের পথ চলতে সাহায্য করবে।’

তফসিল অনুযায়ী আগামী ১৮ই জুলাই গৌরীপুর শূন্য আসনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
জানা যায়, তফসিল ঘোষণার পরপরই আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনসহ সব শ্রেণির মানুষের মধ্যে এখন তুমুল আলোচনা কে পাচ্ছেন নৌকার মনোনয়ন। ইতোমধ্যে নৌকা প্রতীকের প্রত্যাশায় নবীন-প্রবীণ মিলিয়ে আওয়ামী লীগের ২২ প্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। এর মধ্যে জ্যোতিও একজন। জানা যায়, আজ প্রার্থীদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকের পর সন্ধ্যায় প্রার্থী ঘোষণা করবে আওয়ামিলীগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top